logo
রবিবার, ০৪ ডিসেম্বর ২০১৬
 
 
বিজয়নগরে আটক ১৫ শিক্ষার্থীদের আদালতে প্রেরণ
বিজয়নগরে আটক ১৫ শিক্ষার্থীদের আদালতে প্রেরণ
বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া), ০৫ আগস্ট, এবিনিউজ : ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তে বিজয়নগরে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আটক ১৫ শিক্ষার্থীদেরকে বিজয়নগর থানা থেকে আদালতে প্রেরণ করা হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে ১৫ শিক্ষাথীদেরকে ব্রাহ্মণবাড়িয়া আদালতে প্রেরন করা হয়েছে।
এর আগে গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার দিকে ভারতের ত্রিপুরা সীমান্তবর্তী  বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল বিওপি এলাকার কাশিনগর এলাকা থেকে ১২ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা সন্দেহজনকভাবে তাদেরকে আটক করে। পরে আটককৃতদের বিজয়নগর থানা পুলিশের কাছে  হস্তান্তর করে বিজিবি-১২ এর সদস্যরা।
আটককৃতরা হলো, সাউথ ইন্ট ইউনির্ভাসিটির শিক্ষার্থী জাইম খান, মোঃ মেহেদী হাসান, আশিক মিয়া, তারেক হোসেন, একএম সালেহীন, মোঃ রবিউল, জুনায়েদ হোসেন, একই  ইউনির্ভাসিটির থেকে সদ্য পাস করা শিক্ষার্থী মোঃ আবুল হাসনাত, মোঃ মনিরুজ্জামান, আমেরিকান ইউনির্ভাসিটি অব বাংলাদেশের(এআইইউবি) ইয়াহিয়া হোসেন সাজ্জাদ, প্রাইম এশিয়া ইউনিভার্সিটির নিয়াজ আহমেদ তুষার, শ্যামলী পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের মোঃ আরিফ, নর্দান ইউনিভার্সিটির মোঃ  সাইফুল ইসলাম, উত্তরা ইউনিভার্সিটির আলমগীর হোসেন ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের ম্যানেজমেন্ট বিভাগের মিক্ষার্থী মোঃ ইমন। আটককৃতদের বয়স ২০ থেকে ২৪ বছরের মধ্যে বলে জানা গেছে। আটককৃতদের মধ্যে চারজনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায় বলে জানিয়েছেন পুলিশ। 
বিজয়নগর থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আরশাদ দৈনিক ভোরের ডাককে জানান, তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে আটকরা ঢাকা থেকে ট্রেনে দিয়ে বিয়ার পান (খেতে) করতে এসছে বলে জানিয়েছে। তবে তারা জঙ্গি কি না বিষয়টি তদন্ত করার জন্য বিভিন্ন থানায় যোগাযোগ করা হয়েছে। কেউ এখনো পযর্ন্ত কোনো কিছু জানাতে পারেননি। তাই আটককৃতদেরকে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে।  আদালতের পরবর্তী নির্দেশ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব।
 
এবিএন/শুক্র-২য়/সারাদেশ/ডেস্ক/জহিরুল আলম/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত