logo
সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • সারাদেশ
  • দিনাজপুরে অটোরাইস মিলে দুর্ঘটনায় ২ শ্রমিক নিহত
দিনাজপুরে অটোরাইস মিলে দুর্ঘটনায় ২ শ্রমিক নিহত
দিনাজপুরে অটোরাইস মিলে দুর্ঘটনায় ২ শ্রমিক নিহত
দিনাজপুর, ০৫ আগস্ট, এবিনিউজ : দিনাজপুরে অটো রাইস মিলের দুর্ঘটনায় ২ শ্রমিক নিহত হয়েছেন। পরিবারের আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়াই গতকাল বৃহস্পতিবার রাতে লাশ দুটি হস্তান্তর করা হয়। 
দিনাজপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ রেদওয়ানুর রহিম জানান, গতকাল বৃহস্পতিবার রাত ৯টায় দিনাজপুর শহরের পুলহাট বিসিক এলাকায় নুর আলমের ইনশাল্লাহ অটো রাইস মিলের ডায়ারে ধান লোড করার সময় মেশিনের দুর্ঘটনার শিকার হয়ে কর্মরত ২ শ্রমিক তইমুজ আলী (৪০) ও আব্দুস সালাম (৩৬) গুরুতর আহত হন। ২ জনকে সাথে সাথে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। 
নিহত মোঃ তইমুজ আলী সদর উপজেলার জামালপুর গ্রামের মোঃ আলীমুদ্দিনের পুত্র এবং আব্দুস সালাম একই গ্রামের বাসিন্দা। নিহত ২ শ্রমিককে মিল মালিক আর্থিক ক্ষতিপূরণ প্রদান করেছেন বলে চালকল মালিক গ্রুপের সাধারণ সম্পাদক রেজা হুমায়ুন ফারুক চৌধুরী জানান। 
অটো রাইস মিলের ম্যানেজার বাবু জানান, ডায়ারে ধান লোড দেয়ার সময় মেশিন দুর্ঘটনায় তইমুজ আলী ও আব্দুস সালাম গুরুতর আহত হন। মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার মাসুদ জানান, হাসপাতালে আনার পথেই উভয়ের মৃত্যু হয়েছে। উভয়ের পরিবারের পক্ষ থেকে আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়াই গতকাল বৃহস্পতিবার রাত ১২টায় লাশ দুটি হস্তান্তর করা হয়। আজ শুক্রবার বাদ ফজর জানাজা শেষে উভয়কে দাফন করা হয়। কোতয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম জানান, এই ঘটনায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। 
 
এবিএন/শুক্র-২য়/সারাদেশ/ডেস্ক/নুরুন্নবী বাবু/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত