logo
রবিবার, ১১ ডিসেম্বর ২০১৬
 
ekattor
  • হোম
  • জাতীয়
  • জঙ্গি-সন্ত্রাসীদের রেহাই দেবেন না প্রধানমন্ত্রী: ভূমিমন্ত্রী
জঙ্গি-সন্ত্রাসীদের রেহাই দেবেন না প্রধানমন্ত্রী: ভূমিমন্ত্রী
জঙ্গি-সন্ত্রাসীদের রেহাই দেবেন না প্রধানমন্ত্রী: ভূমিমন্ত্রী
ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি (ফাইল ছবি)

পাবনা, ০৫ আগস্ট, এবিনিউজ : ভাষাসৈনিক, বীর মুক্তিযোদ্ধা, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের জঙ্গি, সন্ত্রাসকারী ও গুপ্ত হত্যাকারীদের রেহাই দেবেন না। জঙ্গি ও সন্ত্রাসীদের উস্কানিদাতাদের একইভাবে খুঁজে বের করা হচ্ছে উল্লেখ করে তিনি জঙ্গিমুক্ত বাংলাদেশ গড়ে তোলার জন্য সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন। আজ ঈশ্বরদী উপজেলা উদ্যান নার্সারীতে ৫ থেকে ৭ আগস্ট পর্যন্ত তিন দিনব্যাপী ফলদ বৃক্ষমেলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ভূমিমন্ত্রী এ কথা বলেন।
জঙ্গিবাদ রুখতে সরকার নানা কর্মসূচি গ্রহণ করেছে উল্লেখ করে মন্ত্রী শরীফ বলেন, জাল বিছিয়ে জঙ্গিবাদ, খুনি, চাঁদাবাজ, চোর ও ডাকতদলের লোকদের ধরা হচ্ছে। তিনি বলেন, গু-ামি, ষ-ামি, পেশী শক্তি আওয়ামী লীগ সরকারের মধ্যে থাকলে তাদেরও খুঁজে বের করে শাস্তির ব্যবস্থা করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার।
মন্ত্রী বেশি করে গাছ লাগিয়ে দেশি ফল খাওয়ার আহ্বান জানিয়েছেন দেশবাসীকে। ফলদ বৃক্ষমেলায় হরেক রকম ফলদ বৃক্ষ প্রদর্শন করা হয়। আমের মধ্যে রয়েছে- খিরসাপাত, গোপালভোগ, লকনা, ফজলি ও হাড়িভাঙ্গা। এছাড়া ওল, কতবেল, আমড়া, পাম বৃক্ষের প্রদর্শন উল্লেখযোগ্য। পরে মন্ত্রী ঈশ্বরদী উপজেলা প্রাণী সম্পদ অফিসের নতুন দ্বিতল ভবন উদ্বোধন করেন এবং খামারীদের সমাবেশে যোগ দেন। তিনি খামারে অবদানস্বরূপ জাতীয় পুরস্কারপ্রাপ্ত ঈশ্বরদীর চার খামারি নুরুন্নাহার, আকমল হোসেন, আমিরুল ইসলাম ও রাজিব মালিথা রনির হাতে স্মারক ক্রেস্ট তুলে দেন।
এ সময় ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল মাহমুদ, রাজশাহী বিভাগীয় প্রাণিসম্পদ অধিদপ্তরের উপ-পরিচালক মহির উদ্দিন, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মখলেছুর রহমান মিন্টু, ঈশ্বরদী উপজেলা ভাইস চেয়ারম্যান মাহজেবিন শিরীন পিয়া, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. আবদুল গফুর, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মহির উদ্দিন, ঈশ^রদী থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস উপস্থিত ছিলেন।

এবিএন/শুক্র-২য়/জাতীয়/ডেস্ক/জনি/মুস্তাফিজ/জেডি

Like us on Facebook

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত