logo
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • সারাদেশ
  • বন্যার্তদের মাঝে ইসলামপুর বিএনপির ত্রাণ বিতরণ
বন্যার্তদের মাঝে ইসলামপুর বিএনপির ত্রাণ বিতরণ
বন্যার্তদের মাঝে ইসলামপুর বিএনপির ত্রাণ বিতরণ
জামালপুর, ০৫ আগস্ট, এবিনিউজ : জেলার ইসলামপুরে বন্যার্তদের মাঝে স্থানীয় বিএনপি’র নিজস্ব তহবিল থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী ইঞ্জিন চালিত নৌকা যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বন্যাকবলিত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 
চিনাডুলী ইউনিয়নের শিংভাঙ্গা, গুঠাইল, পার্থশী ও বেলাগাছার ইউনিয়নের বন্যাকবলিত বিভিন্ন এলাকায় বন্যার্তদের মাঝে ২ হাজার পেকেট ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সামগ্রীতে ছিল মুড়ি, চিড়া, গুড় ও খাবার সেলাইন।
কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগাঠনিক সম্পাদক জামালপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এড. ওয়ারেস আলী মামুন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইসলামপুর উপজেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি আলহাজ্ব সুলতান মাহমুদ বাবু, সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান নবী নেওয়াজ খান লোহানী বিপুল, জেলা ওলামাদলের সভাপতি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান, জেলা ছাত্রদলের আহ্বায়ক শফিকুল ইসলাম সজীব খান, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুল ওয়াহাব মাস্টার, সাংগাঠনিক সম্পাদক হেলাল, উপজেলা ওলামাদলের সভাপতি এনামুল হক, বিএনপি নেতা  বিপুল মাস্টার, উপজেলা ছাত্রদল সভাপতি নাজিম হোসেন নোমান, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম বিপুল, সাংগাঠনিক সম্পাদক পাপন, ছাত্রনেতা আবু রায়হান প্রমূখ নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন। 
 
এবিএন/শুক্র-২য়/সারাদেশ/ডেস্ক/শাহ জামাল/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত