logo
শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬
 
 
ভিসা আইন ভাঙার অভিযোগ প্রত্যাখ্যান ট্রাম্প পত্নীর
ভিসা আইন ভাঙার অভিযোগ প্রত্যাখ্যান ট্রাম্প পত্নীর

ঢাকা, ০৫ আগস্ট, এবিনিউজ : যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্প নিউইয়র্কে একজন মডেল হিসেবে কাজ করার সময় ভিসা আইন ভাঙার অভিযোগ প্রত্যাখ্যান করেছেন। গতকাল বৃহস্পতিবার এক বিবৃতিতে তিনি বলেন, তিনি সবসময় অভিবাসন আইন মেনে চলেছেন।

১৯৯৫ সালে নিউইয়র্কে ফটোসেশনের সময় মেলানিয়া কি ধরনের ভিসা ব্যবহার করেছিলেন তা তিনি পরিষ্কার করে বলেননি।

ডোনাল্ড ট্রাম্প তার নির্বাচনী প্রচারণায় অবৈধ অভিবাসনের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন। তবে এখন পর্যন্ত মেলানিয়া ট্রাম্পের আসলেই কি ধরণের ভিসা ছিল তা ট্রাম্পের শিবির স্পষ্ট করতে অস্বীকৃতি জানিয়েছে।

মেলানিয়া বলেন, ১৯৯৬ সালে তিনি মডেল হিসেবে কাজ শুরু করেন। তবে নিউইয়র্কের একটি ট্যাবলয়েডে গত সপ্তাহান্তে তার যে নগ্ন ছবি প্রকাশিত হয়েছে তা সম্ভবত ১৯৯৫ সালে অধুনালুপ্ত একটি ফরাসি ম্যাগাজিনের জন্য তোলা হয়েছিল।
মেলানিয়ার ছবি প্রকাশিত হওয়ার পর ওই সময় তার অভিবাসনের প্রকৃতি ও সে সময় তার কাজের অধিকার ছিল কিনা তা নিয়ে প্রশ্ন উঠেছে।

মডেলিং এজেন্সির মালিক পাওলো জামপল্লি বলেন, তিনি ১৯৯৬ সালে এইচআইবি ওয়ার্ক ভিসার জন্য মেলানিয়াকে স্পন্সর করেছিলেন। মেলানিয়া বলেন, তিনি ওয়ার্ক পারমিট নবায়নের জন্য কয়েক মাস পরপর তার নিজ দেশ স্লোভানিয়ায় যেতেন।

এবিএন/শুক্র-১ম/আন্তর্জাতিক/ডেস্ক/জনি/মুস্তাফিজ/জেডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত