logo
শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬
 
 
জাতীয় ঐক্য হাতের মোয়া নয় : নৌমন্ত্রী
জাতীয় ঐক্য হাতের মোয়া নয় : নৌমন্ত্রী
ঢাকা, ০৫ আগস্ট, এবিনিউজ  : নৌপরিবহনমন্ত্রী ও শ্রমিক-কর্মচারী-পেশাজীবী ও মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের আহ্বায়ক শাজাহান খান বলেছেন, জাতীয় ঐক্য হাতের মোয়া নয়। জামায়াতকে সঙ্গে নিয়ে কোনো জাতীয় ঐক্য নয়। এরা খুনি।
আজ শুক্রবার মন্ত্রী ঢাকা রিপোর্টার্স ইউনিটির কনফারেন্স লাউঞ্জে রেডিমেট গার্মেন্টস ফেডারেশন ও ঢাকা জেলা সিএনজি, অটোরিকশা, মিশুকচালক শ্রমিক ইউনিয়ন আয়োজিত ‘রুখো জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ, বাঁচাও শ্রমিক-বাঁচাও দেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন, গুলশানে ও শোলাকিয়ায় ইসলামের শ্লোগান দিয়ে নিরীহ মানুষকে হত্যা করা হয়েছে। যারা এ কাজ করেছে, এরা কিছুতেই মুসলমান বা ইসলামের রক্ষক হতে পারে না। জঙ্গিরা বিদেশি টাকা খেয়ে ইসলামকে ধ্বংস করার ষড়যন্ত্রে মেতেছে।
আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, গার্মেন্টস শ্রমিক নেতা বদরুদ্দোজা নিজাম, ওয়ার্কার্স পার্টি মহানগর নেতা আবুল হুসাইন, কৃষক-শ্রমিক-পার্টির সাধারণ সম্পাদক শাহরিয়ার ইফতেখার ফুয়াদ প্রমুখ। এতে সভাপতিত্ব করেন রেডিমেট গার্মেন্টস ফেডারেশনের সভানেত্রী লাভলী ইয়াসমীন।
তিনি বলেন, বিএনপি দলটি জামায়াতকে ব্যবহার করছে ভোটের ছাতি হিসাবে। তারা জামায়াতের অর্থ ও ক্যাডার ব্যবহার করছে। জামায়াতকে বিএনপি ঢাল হিসেবে ব্যবহার করছে।
শাজহান খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিকবান্ধব নেত্রী । গার্মেন্টস শ্রমিকদের বেতন বাড়ানের জন্য গামেন্টস মালিকদের তিনি নির্দেশ দিয়েছেন। তিনি গাার্মেন্টস শ্রমিকদের ট্রেড ইউনিয়ন করার অধিকার দিয়েছেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিদের প্রতিহত করা হয়েছে। তার নেতৃত্বে খুব শিগগিরই জঙ্গিবাদ নির্মুল করা হবে।
শাজাহন খান বলেন, বিএনপি-জায়ামাত ক্ষমতায় যাবার জন্য দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে। তাদের ষড়যন্ত্র ধ্বংস করে দেয়া হবে।
 
এবিএন/শুক্র-১ম/রাজনীতি/ডেস্ক/মুস্তাফিজ/সাদিক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত