logo
শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬
 
 
‘সুলতান'-ই সালমান খানের শেষ ছবি
‘সুলতান'-ই সালমান খানের শেষ ছবি

ঢাকা, ০৫ আগস্ট, এবিনিউজ : হিট-এর তকমা পেয়ে গেছে সালমানের 'সুলতান'। বিশ্বজুড়ে ৫০০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে ছবিটি। কিন্তু, কী এমন ঘটল যে 'সুলতান'-কে সালমানের ঘনিষ্ঠরা শেষ ছবি বলছেন!

শাহরুখ খান, আমির খানরা এখনই ফিল্মি কেরিয়ারে যবনিকা ফেলার কথা ভাবছেন এমনটা কখনও শোনা যায়নি। কিন্তু, কী এমন হল যে সালমান খান 'সুলতান'-কে তার শেষ ছবি হিসাবে ধরছেন!

আসলে জল্পনা শুরু হয়েছে সালমান খানের ফ্যানদের করা একটি টুইটকে ঘিরে। টুইটারে যশরাজ ফিল্মসকে উদ্দেশ করে লেখা হয়েছে যে—'যশরাজ ফিল্মস, 'সুলতানে'র আয়কে কম করে দেখানো বন্ধ করো।'

এরপরই জল্পনা ছড়িয়েছে সালমান খানের ফিল্মি কেরিয়ার নিয়ে। সালমান ঘনিষ্ঠদের দাবি, যশরাজ ফিল্মসের হয়ে আর ছবি নাও করতে পারেন সল্লু। যশরাজ ফিল্মসের সঙ্গে চুক্তি অনুযায়ী, 'সুলতান' ৩০০ কোটি টাকার বেশি ব্যবসা করলে একটা বড় অঙ্কের বাড়তি অর্থ পাবেন সালমান খান।

যশরাজ ফিল্মসের হয়ে আদিত্য চোপড়া যখন 'সুলতান'-এর জন্য সালমানকে প্রস্তাব দিয়েছিলেন তখনই সিদ্ধান্ত হয়েছিল ৮০-২০ অনুপাতে লভ্যাংশ দেওয়া হবে সল্লুকে। আমির খান 'ধুম ৩' এবং শাহরুখ খান 'ফ্যান'-এর জন্য এই অনুপাতেই লভ্যাংশ পেয়েছিলেন।

কয়েক বছর আগে 'এক থা টাইগার'-এ সালমানের সঙ্গে কিছুটা এমনই চুক্তি করেছিল যশরাজ ফিল্মস। কিন্তু, আদিত্য চোপড়া দেখিয়েছিলেন, 'এক থা টাইগার' ১৯৬ কোটি টাকার ব্যবসা করেছে। অথচ, বক্স অফিসের ট্রেন্ডিং-এ দেখা যায়, 'এক থা টাইগার'-এর ব্যবসার অঙ্ক ২০০ কোটি টাকা ছাড়িয়ে গেছে। সালমান খান এ নিয়ে রীতিমতো চটেছিলেনও। যার জন্য দীর্ঘ কয়েক বছর যশরাজ ফিল্মস থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন।

কিন্তু, 'সুলতান'-এর ব্যবসার অঙ্ক নিয়েও যেভাবে গোল বেঁধেছে, তাতে নাকি সালমান সিদ্ধান্ত নিয়েছেন যশরাজ ফিল্মসের হয়ে 'সুলতান'-ই তার শেষ ছবি। সালমানের ঘনিষ্ঠরা এই দাবি করছেন। সালমান নিজে অবশ্য প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

এবিএন/শুক্র-১ম/বিনোদন/মুস্তাফিজ/মমিন

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত