logo
সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • জাতীয়
  • শোলাকিয়ায় হামলারকারীসহ বন্দুকযুদ্ধে ২ জঙ্গী নিহত
শোলাকিয়ায় হামলারকারীসহ বন্দুকযুদ্ধে ২ জঙ্গী নিহত
শোলাকিয়ায় হামলারকারীসহ বন্দুকযুদ্ধে ২ জঙ্গী নিহত

নান্দাইল, ০৫ আগস্ট, এবিনিউজ : র‌্যাপিড একশন ব্যাটালিয়নের (র‌্যাব) সাথে বন্দুকযুদ্ধে শোলাকিয়ায় হামলারকারীসহ ২ জঙ্গী নিহত হয়েছেন। গত ঈদুল ফিতরের দিন কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামলা মামলার আসামি শফিউল ইসলামের কথা জানা গেলেও অন্যজনের নামআবু মুকাতিল। তবে তার বিস্তারিত পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১১ টার দিকে নান্দাইলে কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের পাশে ডাংগীর গ্রামে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে তারা দুজন নিহত হন। এর মধ্যে একজন হলেন শোলাকিয়ায় জঙ্গি হামলা মামলার আসামি শফিউল ইসলাম।
এদিকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মী জানান, নিহতদের মরদেহ র‌্যাব সদস্যরা পাহারা দেয়ায় সেখানে কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। অবশ্য র‌্যাব-১৪ থেকে গণমাধ্যমকর্মীদের জানানো হয়েছে, এ ঘটনার ব্যাপারে আগামীকাল শুক্রবার আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলন করবে র‌্যাব।
র‌্যাব- ১৪ থেকে জানানো হয়, ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের নান্দাইলের ডাঙরি এলাকায় বোমা হামলা ও গুলিবর্ষণ করে জঙ্গি ছিনিয়ে নেয়ার সময় সাথে বন্দুকযুদ্ধে ২ জন নিহত হয়েছে। নিহতরা হলো শোলাকিয়ায় পুলিশ হত্যা মামলার আসামি শফিউল ওরফে ডন ও আরেকজন হচ্ছে আবু মুকাতিল। র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খানও এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় র‌্যাবের ৩ সদস্যও আহত হয়েছেন।
নান্দাইল মডেল থানার ওসি আতাউর রহমান জানান, বন্দুকযুদ্ধের ঘটনায় শফিউল ও আবু মুকাতিল ঘটনাস্থলেই নিহত হয়। রাত ১২টার সময় তাদের মরদেহ নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে দুটি মোটরসাইকেল, বোমা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। বর্তমানে ঘটনাস্থলের আশেপাশে র‌্যাবের অভিযান চলছে।

এবিএন/শুক্র-১ম/অপরাধ/ডেস্ক/প্রতিনিধি/মুস্তাফিজ/এমআর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত