logo
বুধবার, ০৭ ডিসেম্বর ২০১৬
ekattor
  • হোম
  • সারাদেশ
  • রাজবাড়ী পরিবহণ মালিক ও শ্রমিকদের সাথে মতবিনিময়ে নৌ-পরিবহন মন্ত্রী
রাজবাড়ী পরিবহণ মালিক ও শ্রমিকদের সাথে মতবিনিময়ে নৌ-পরিবহন মন্ত্রী
রাজবাড়ী পরিবহণ মালিক ও শ্রমিকদের সাথে মতবিনিময়ে নৌ-পরিবহন মন্ত্রী

রাজবাড়ী, ০৪ আগস্ট, এবিনিউজ : রাজবাড়ী জেলা সড়ক পরিবহণ মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে সার্বিক পরিস্থিতি সম্পর্কে মত বিনিময় করেন  নৌ-পরিবন মন্ত্রী শাজাহান খান। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গুরুফ সমিতির কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় রাজবাড়ী রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি কাজী ইরাদত আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রধান অতিথি বাংলাদেশ সরকারের নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি, বিশেষ অতিথি রাজবাড়ী ১আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা প্রশাসক জিনাত আরা, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন আমি মন্ত্রী হলেও আমি শ্রমিক নেতা তাই আমার শ্রমিক ভাইদের জন্য যে কোন আন্দলন সংগ্রামে আমি ছিলাম আছি থাকবো। শ্রমিকরা হচ্ছে দেশের অর্থনীতির মূল চাবি কাঠি আর শেই শ্রমিক ভাইকে জামায়ত ও বিএনপি আন্দলনের নামে পুরিয়ে হত্যা করেছে আমি প্রধান মন্ত্রীকে বলেছি এই হত্যাকান্ডের জন্য বেগম খালেদা জিয়ার বিচার করা উচিৎ।
আমার শ্রমিক ভাইয়েরা আমার প্রান আমি শ্রমিকদের জন্য সব সময় লড়ছি আগামীতেও লড়বো। সভাপতির বক্তব্যে কাজী ইরাদত আলী বলেন, একজন শ্রমিক জীবনের ঝুকি নিয়ে আমাদের গন্তব স্থানে নামিয়ে দেয়।অথচ তারা যখন সড়ক দুর্ঘটনায় মারা যায় তাদের পরিবারের মানুষ গুলো অশহায় অবস্থায় থাকে কেউ তাদের খোঁজ রাখে না। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি খান মহাম্মদ জহুরুল হক, পরিবহণ মালিক সমিতির সাধারণ সম্পাদক, বাবু সুকুমার ভৌমিক, সহ সাধারণ সম্পাদক মোঃ মোরাদ হোসেন সহ আরো অনেকই।


এবিএন/বৃহস্পতি-২য়/সারাদেশ/খন্দকার রবিউল ইসলাম/মুস্তাফিজ/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত