logo
শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • সারাদেশ
  • বোয়ালখালীতে একই কায়দায় দু’ব্যবসায়ীর টাকা ছিনতাই
বোয়ালখালীতে একই কায়দায় দু’ব্যবসায়ীর টাকা ছিনতাই
বোয়ালখালীতে একই কায়দায় দু’ব্যবসায়ীর টাকা ছিনতাই

বোয়ালখালী, ০৪ আগস্ট, এবিনিউজ : বোয়ালখালীতে একই কায়দায় দু’ব্যবসায়ী ছিনতাইয়ের শিকার হয়েছেন। গতকাল বুধবার রাত ১১টার সময় উপজেলার পৃথক দু’স্থানে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। জানা গেছে, উপজেলার অলিবেকারী স’মিল এলাকায় বুধবার রাত ১১টায় ছুরিকাঘাত করে ব্যবসায়ী মো. ইলিয়াছ সাজু (২৭) কাছ থেকে নগদ পাঁচ হাজার টাকা, সাথে থাকা একটি ল্যাপটপ ছিনিয়ে নিয়ে যায়। এসময় সাজুকে গুরুতর আহত অবস্থায় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাজু সারোয়াতলীর বাদামতল এলাকার আবুল মনছুরের ছেলে ।
এছাড়া একই সময়ে উপজেলা শাকপুরা হাজী নুরুল হক ডিগ্রী কলেজের সামনে কাঁচা তরকারি ব্যবসায়ী মো. ইসমাইল(৩৪)কে ধারালো অস্ত্র দিয়ে জিম্মি করে নগদ ৮হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। ইসমাইল পশ্চিম শাকপুরা তালুকদার পাড়ার বাসিন্দা বলে জানা গেছে। ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী সাজু জানান,উপজেলা সদরের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে সাইকেল যোগে বাড়ি বুধবার রাত এগারটার দিকে অলি বেকারীর স’মিল এলাকায় পৌছলে পেছন থেকে আসা সিএনজি টেক্সী যোগে ছিনতাইকারীরা গতিরোধ করে।এসময় মুখোশধারী পাঁচ যুবক ছুরি, ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে সাথে থাকা নগদ টাকা সহ একটি ল্যাপটপ ছিনিয়ে নেয় । এতে বাধা দিলে এলোপাতারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
মো. ইসমাইল বলেন, শাকপুরা বাজারে কাঁচা তরকারি বিক্রি শেষে রাত ১১টার দিকে ভ্যান নিয়ে বাড়ি ফেরার পথে টেক্সী যোগে ছিনতাইকারীরা গতিরোধ করে। এরপর তারা ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে তরকারি বিক্রি ৮হাজার টাকা নিয়ে যায়। এ ব্যপারে বোয়ালখালী থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন দু’ ব্যবসায়ী।

এবিএন/বৃহস্পতি-২য়/সারাদেশ/রাজু দে/মুস্তাফিজ/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত