logo
সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • সারাদেশ
  • শ্যামনগরে নিহত মুন্নির লাশ উত্তোলনের নির্দেশ আদালতের
শ্যামনগরে নিহত মুন্নির লাশ উত্তোলনের নির্দেশ আদালতের
শ্যামনগরে নিহত মুন্নির লাশ উত্তোলনের নির্দেশ আদালতের

শ্যামনগর (সাতক্ষীরা), ০৪ আগস্ট, এবিনিউজ : শ্যামনগরের মুন্সিগন্জ গ্যারেজ এলাকায় শ্বশুরের আপত্তিকর প্রস্তাবে রাজী না হওয়ায় পুত্রবধু মুন্নিকে কল্পিত ভাবে হত্যা করে আত্বহত্যা বলে চালানোর চেষ্টা ব্যার্থ হতে চলেছে। স্থানীয় ইউপি মেম্বর আকবর আলী পাড়কে মোটা টাকায় ম্যানেজ করে তড়িগড়ি নিহত মুন্নির লাশ কবরস্থ করা হয়।
বিষয় টি স্থানীয় লোকজনের মধ্যে জানা জানি হলে, ওই এলাকার হাজার হাজার মানুষ রাস্তায় এসে মুন্নি হত্যার বিচার,  ঘাতকদের আটক সহ লাশ উত্তোলনের দাবীতে বিক্ষোভ, সমাবেশ, মানববন্ধন, কালো ব্যাচ ধারন ও সাংবাদিক সম্মেলন অব্যহত রাখে। এক পর্য্যায় নিহত মুন্নির পিতা সিদ্দীকুল ইসলামের আবেদনের পরিপ্রেক্ষিতে সাতক্ষীরা অতিরিক্ত চীপজুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত আজ ৪/ ৮/ ১৬ তারিখ মুন্নির লাশ উত্তোলন পুর্বক ময়না তদন্তের জন্য অফিসার ইনচার্জ শ্যামনগর কে নির্দেশ দিয়েছেন।
এদিকে মুন্নি হত্যার বিচারের দাবী করে সাতক্ষীরার  উপকুলীয় শ্যামনগরের সুন্দরবনের  পাদদেশ  মুন্সিগন্জের রাস্তায় রাস্তায় মুন্নি হত্যার বিচারের দাবীতে ওই এলাকার চার গ্রামের  মুন্সিগন্জ, আবাদচন্ডিপুর, গ্যারেজ ও হরিনগরের  হাজার হাজার মানুষ রাস্তায় বিক্ষোভে ফেটে পড়ে। এসময় তারা বিক্ষোভ, মানববন্ধন, কালো ব্যাচ ধারন ও সমাবেশের মাধ্যমে গৃহবধু মুন্নি হত্যার ঘাতকদের আটক পুর্বক নিহত মুন্নির কবর থেকে লাশ উত্তোলনের দাবী করেন। মঙ্গলবার বিকালে উপজেলার মুন্সিগন্জের গ্যারেজ এলাকায় এ সমাবেশ অনুষ্টিত হয়।
এ সময় সমাবেশ থেকে বক্তারা বলেন, ২৮/৭/১৬ তারিখ সকালে পরিকল্পিত ভাবে স্বামী শিমুল, শ্বশুর ফরিদউদ্দীন গাজী ও শ্বাশুড়ী মাহফুজা বেগম গৃহবধু মুন্নিকে হত্যা করে ওড়না দিয়ে পেচিয়ে ঘরের আড়ায় ঝুলিয়ে আত্বহত্যা করে বলে প্রচার চালায়। পরে কৌশলে প্রসাশন কে ম্যানেজ করে ময়নাতদন্ত ছাড়াই তড়িগড়ি করে মুন্নির লাশ কবরস্থ করা হয়।
এদিকে নিজ কন্যার হত্যার বিচার দাবী করে নিহত রাবেয়া আক্তার মুন্নির মা, নাসিমা খাতুন বাদী হয়ে মুন্নির স্বামী মোঃ শিমুল গাজী, শ্বশুর জনাব আলীর পুত্র মোঃ ফরিদউদ্দীন, শাশুড়ী ফরিদউদ্দীনের স্ত্রী মাহফুজা বেগম কে বিবাদী করে সাতক্ষীরা আদালতে বুধবার ৩০২/২০১/৩৪ নং ধারায় মামলা দায়ের করেন। বুধবার দুপুর দেড়টার দিকে নিজ কন্যা মুন্নি হত্যার বিচার দাবী করে ও লাশ উত্তোলনের দাবীতে মুন্নির পিতা সিদ্দীকুল ইসলাম এক সংবাদ সম্মেলন করেছেন।
আদালত কৃর্তৃক লাশ উত্তোলনের নির্দেশ দেয়ায় মুন্নি হত্যা মামলার আসামীরা গা ঢাকা দিয়েছে বলে এলাকাধিক লোকজন জানিয়েছে। এদিকে হত্যা মামলার আসামীদের পক্ষে অবস্থান মুন্সিগন্জ ইউনিয়ন পরিষদের মেম্বর আকবর আলী পাড় ঘটনাটি ভিন্নখ্যাতে প্রবাহিত করার লক্ষে মুন্নির শ্বশুর ফরিদউদ্দীন গাজীর কাছ থেকে মোটা টাকা নিয়ে মাঠে নেমে পড়েছেন বলে বিক্ষুব্দ জনতা সমাবেশ করে তা অভিযোগ করেছেন।

এবিএন/বৃহস্পতি-১ম/সারাদেশ/এস.কে সিরাজ/মুস্তাফিজ/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত