logo
বুধবার, ০৭ ডিসেম্বর ২০১৬
ekattor
  • হোম
  • সারাদেশ
  • জিয়ানগরে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা
জিয়ানগরে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা
জিয়ানগরে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা
জিয়ানগর (পিরোজপুর), ০৪ আগস্ট, এবিনিউজ : ‘সন্ত্রাস নয় শান্তি চাই, শংকামুক্ত জীবন চাই’ এই শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের জিয়ানগরে কলারন চন্ডিপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে সন্ত্রাস দমন ও জঙ্গি তৎপরতা বিরোধী, ইফটিজিং, মাদক ও বাল্যবিবাহ রোধ সম্পর্কে গণসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে কলারন চন্ডিপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের এসএমসি সভাপতি মোস্তফা কামাল হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন জিযানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৃধা মোঃ মোজাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. এম মতিউর রহমান, ইন্দুরকানি থানার ওসি একেএম নিজামুল হক, বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতী ও উপজেলা যুবলীগ সভাপতি আঃ রাজ্জাক, কলারন চন্ডিপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিন্টু কুমার হালদার।
এসময় আরো উপস্থিত ছিলেন কেসি টেকনিক্যাল কলেজের প্রিন্সিপল মোঃ ইউনুস আলী, বালিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলাম বাবুল তালুকদার, আবুল হোসেন, শহিদুল ইসলাম হাওলাদার, যুবলীগ নেতা মোয়াজ্জেম হোসেন হাওলাদার, শিক্ষক শুকরঞ্জন হালদার, ফোরকান গাজী, সন্তোষ কুমার শীল প্রমুখ। 
বক্তারা শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গিবিরোধী কার্যকলাপ যাতে না হয় তার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জানান। এছাড়া ইফটিজিং, বাল্যবিবাহ ও মাদক থেকে দুরে থাকার জন্য সকলকে আহ্বান জানান।
 
এবিএন/বৃহস্পতি-২য়/সারাদেশ/ডেস্ক/জে আই লাভলু/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত