logo
রবিবার, ১১ ডিসেম্বর ২০১৬
 
ekattor
  • হোম
  • সারাদেশ
  • ডোমারে শেষ মুহুর্তে নির্বাচনী প্রচারণা জমে উঠেছে
ডোমারে শেষ মুহুর্তে নির্বাচনী প্রচারণা জমে উঠেছে
ডোমারে শেষ মুহুর্তে নির্বাচনী প্রচারণা জমে উঠেছে

ডোমার (নীলফামারী), ০৪ আগস্ট, এবিনিউজ : শেষ মুহুর্তে নীলফামারীর ডোমার পৌরসভার নির্বাচনী প্রচারণা জমে উঠেছে। শুক্রবার মধ্যরাত থেকে শেষ হচ্ছে প্রচারণা। আর তার আগেই মেয়র,কাউন্সিলর এবং সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীরা তাদের সাধ্যমত প্রচারনা চালাচ্ছেন ভোটারদের মন জয় করতে। নানা শিল্পীর কন্ঠে এবং ভাওয়াইয়া গানের সুরে চলছে সকল প্রার্থীর প্রচারনা। চলছে উঠোন বৈঠক ও কর্মীসভা। ভোটারদের মন জয় করতে অনেকেই নানা ভাবে ওয়াদা করছেন। শেষ মুহুর্ত্তে অনেক প্রার্থী ভোটারদের অর্থ দিয়ে প্রভাবিত করার চেষ্টা করছেন বলে ভোটাররা অভিযোগ করেছেন।
পৌর নির্বাচনে ৪জন মেয়রপ্রার্থীসহ ৩৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। আগামী ৭ আগষ্ট রোববার অনুষ্ঠিত হবে ডোমার পৌরসভার ৪র্থ নির্বাচন। প্রথমবারের মত দলীয় প্রতিকে নির্বাচন হওয়ায় মেয়র পদটি প্রেষ্টিজ ইস্যু হয়ে দাড়িয়েছে।নির্বাচনকে কেন্দ্র করে কোন সহিংসতা বা অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে শেষ মুহুর্ত্তে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা কতটা ভোটারের মন জয় করতে পারেন সেই নিয়ে চলছে আলোচনা। তবে অনেক জায়গায় ভোটারদের অর্থ দিয়ে প্রভাবিত করছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা।
অনেকেই টাকা দিয়ে ভোট কিনবেন বলে প্রকাশ্যে হুমকি দিচ্ছেন। ডোমার পৌরসভার প্রান কেন্দ্র ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আখতারুজ্জামান সুমন বলেছেন তিনি নির্বাচিত হলে এলাকাকে পরিস্কার,পরিচ্ছন্ন এবং ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন ঘটাবেন। তাছাড়া ডোমার পৌরসভাকে মাদক মুক্ত করার জন্য তিনি লড়াই চালিয়ে যাবেন। এদিকে নির্বাচন সুষ্ঠ ও শান্তিপৃর্ন করতে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সেকেন্দার আলী জানান, ডোমার পৌরসভায় ১১ হাজার ৯১৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচন অবাধ ও সুষ্ঠ হবে বলেও তিনি জানিয়েছেন।


এবিএন/বৃহস্পতি-২য়/সারাদেশ/মো.আব্দুল্লাহ আল মামুন/মুস্তাফিজ/রাজ্জাক

Like us on Facebook

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত