logo
রবিবার, ১১ ডিসেম্বর ২০১৬
 
ekattor
পার্বতীপুরে দুই গরু চোরকে বানানো হলো মাদকসেবী
পার্বতীপুরে দুই গরু চোরকে বানানো হলো মাদকসেবী
পার্বতীপুর (দিনাজপুর), ০৪ আগস্ট, এবিনিউজ : পার্বতীপুরে চোরাই গরুসহ দুই চোর ও ট্রাক চালককে আটক করেও তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা না করে রহস্যজনকভাবে তাদেরকে মাদকসেবী সাজিয়ে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলেন পুলিশ। ভ্রাম্যমাণ আদালত গরু চোর সুমন চন্দ্র ও আরশাদ আলীকে ৬ মাস এবং ট্রাক চালক আনারুল হককে ৭ দিনের কারাদন্ড প্রদান করেন। আজ বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। 
জানাযায়, দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আন্ধারমুয়া গ্রামের সুমন চন্দ্র (২০) ও আরশাদ আলী(২১) একই গ্রামের মসজিদের ইমাম হেবলুর একটি কালো রঙের বিদেশী জাতের গরু চুরি করে। আজ বৃহস্পতিবার চোররা গরুটিকে একটি হলুদ রঙের পিক-আপ ভ্যানে (দিনাজপুর –ন-১১-০১৭৩) করে পার্বতীপুর নিয়ে আসছিল। ভোর ৫টার দিকে পিক-আপটি পার্বতীপুর মডেল থানার সামনে দিয়ে যাওয়ার সময় সন্দেহ হলে পুলিশের সহকারী উপ-পরিদর্শক মোকছেদুল হক তা আটক করে থানার ভিতরে নিয়ে যান।
খবর পেয়ে দুই চোরের নিকট আত্মীয়রা ও চোরাই গরু বহনে ব্যবহৃত পার্বতীপুর শহরের রেয়াজ নগর মহল্লার পিক-আপ মালিক সাইফুল ইসলাম এসে পুলিশের সাথে দীর্ঘ দেন দরবার শেষে সমঝোতায় পৌছে। সমঝোতা অনুযায়ী অভিযুক্তদের স্বল্প মেয়াদী সাজার আশ্বাস দিয়ে দুই গরু চোর ও পিক-আপ চালককে মাদকসেবী সাজিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তরফদার মাহমুদুর রহমানের কাছে হাজির করা হয়। এতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পুরো ঘটনা কিছুটা আঁচ করতে পেরে মাদক সেবনের দায়ে তাদের দুজনকে ৬ মাসের ও একজনকে ৭ দিনের কারাদন্ড প্রদান করেন। আদালত চলাকালে সেখানে উপস্থিত ছিলেন পরিদর্শক (তদন্ত) বেলাল হোসেন, উপ-পরিদর্শক একিউএম কিবরিয়া ও সহকারী উপ-পরিদর্শক মতিয়ার রহমান। এ ব্যপারে পার্বতীপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) বেলাল হোসেন বলেন, গরু চোর হলেও তারা মাদকসেবী হিসেবে স্বীকারোক্তি দেয়ায় তাদের ওই আইনে ভ্রাম্যমাণ আদালত সাজা দিয়েছে। 
এব্যপারে জানতে চাইলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার বলেন, তার সামনে গরু চুরির বিষয়টি উত্থাপন করা হয়নি। মাদকসেবি হিসেবে পুলিশ ৩ আসামীকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে। 
 
এবিএন/বৃহস্পতি-২য়/সারাদেশ/ডেস্ক/জলিল সরকার/মুস্তাফিজ/ইতি
Like us on Facebook

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত