logo
সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
 
 
গাজীপুরে নারীর গলাকাটা লাশ উদ্ধার
গাজীপুরে নারীর গলাকাটা লাশ উদ্ধার
গাজীপুর, ০৪ আগস্ট, এবিনিউজ : গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকা থেকে অজ্ঞাত পরিচয় (২৬) এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বর্ষা সিনেমা হলের পেছনে ৬ তলা ভবনের একটি বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
জয়দেবপুর থানার ভোগড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) মোঃ জাকির হোসেন বিষয়টি নিশ্চত করে কেয়ারটেকার আব্দুল মজিদ মিয়ার বরাত দিয়ে জানান, ২-৩ মাস আগে এক যুবক চান্দনা চৌরাস্তা এলাকায় বর্ষা সিনেমা হলের পেছনে হাজি আমীর আলীর বাড়ির ছয় তলায় একটি কক্ষ ভাড়া নেয়। গত সোমবার রাত ১০টার দিকে ভাড়াটিয়া ওই যুবক এক নারী ও এক ব্যক্তিকে মামা-মামী পরিচয়ে দিয়ে বাসায় নিয়ে আসে। পরদিন সকাল থেকে ওই কক্ষের দরজা বাহির থেকে তালাবদ্ধ ছিল। দু‘দিন পর আজ বৃহস্পতিবার সকালে কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে অন্য ভাড়াটিয়ারা বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ বেলা ১১টার দিকে ঘটনাস্থলে এসে কক্ষের তালা ভেঙ্গে ওই নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করে।
মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহতের পরনে খয়েরি রংয়ের প্রিন্টের সেলোয়ার-কামিজ রয়েছে।
 
এবিএন/বৃহস্পতি-২য়/সারাদেশ/ডেস্ক/আলমগীর হোসেন/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত