logo
বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০১৭
 

বোদায় বিষপানে গৃহবধুর আত্মহত্যা

বোদায় বিষপানে গৃহবধুর আত্মহত্যা
বোদা (পঞ্চগড়), ০৪ আগস্ট, এবিনিউজ : পঞ্চগড়ের বোদায় মিনা ব্যানার্জী(২৬) নামের গৃহবধু বিষপানে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সকালে উপজেলার পাঁচপীর ইউনিয়নের মেনাগ্রামে। সে ওই গ্রামের সঞ্জয় ব্যানাজীর স্ত্রী, গত ৭ বছর আগে দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার সম্ভুনাথ পাড়া গ্রামের বিপুল চন্দ্রের মেয়েকে সে বিয়ে করে। 
পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, পরিবারের কাউকে কিছু না বলে এক সন্তানের জননী মিনা সবার অগোচরে বিষ পান করে আত্মহত্যা করে। আত্মহত্যার বিষয়টি তার বাপের বাড়ির লোকজনদের জানানো হলে তারা ঘটনাস্থলে এসে পুলিশকে খরব দেয়। বোদা থানার পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে মৃত মিনার পিতা বিপুল চন্দ্রের অভিযোগ তার মেয়েকে পিঠিয়ে মেরে ফেলে বিষ পান করেছে বলে মিথ্যা প্রচারণা চালিয়েছে তার জামাই বাড়ির লোকজন। 
তিনি আরো অভিযোগ করেন বলেন, মেয়েকে বিয়ে দেয়ার পর থেকে তার শশুর বাড়ির লোকজন প্রায় সময়ে কারণে অকারণে নির্যাতন করতো। তাকে কেউ দেখতে পারতো না। বিয়ের প্রায় ৭ বছর হয়ে গেছে। শেষ মেষ তাকে নির্যাতন করে মেরে ফেলা হলো। তিনি পুলিশের কাছে তার মেয়ের হত্যার সুষ্ঠু বিচার দাবী করেছেন। 
 
এবিএন/বৃহস্পতি-২য়/সারাদেশ/ডেস্ক/লিহাজ উদ্দীন/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত