logo
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • জাতীয়
  • খালেদা জিয়া সন্ত্রাস ও জঙ্গিবাদের মদদ দিচ্ছে: মোহাম্মদ নাসিম
খালেদা জিয়া সন্ত্রাস ও জঙ্গিবাদের মদদ দিচ্ছে: মোহাম্মদ নাসিম
খালেদা জিয়া সন্ত্রাস ও জঙ্গিবাদের মদদ দিচ্ছে: মোহাম্মদ নাসিম

ঢাকা, ০৪ আগস্ট, এবিনিউজ : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, খালেদা জিয়া দেশে জ্বালাও পোঁড়াও চালিয়ে ব্যর্থ হয়ে এখন সন্ত্রাস ও জঙ্গিবাদের মদদ দিচ্ছে।

তিনি বলেন, ষড়যন্ত্র ও সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে থামানো যাবে না। রাজধানীর পুরানা পল্টনে আজ বাংলাদেশ গণ-আজাদী লীগের জাতীয় শোক দিবসের দোয়া অনুষ্ঠানে মন্ত্রী প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

বাংলাদেশ গণ-আজাদী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এস কে সিকদারের সভাপতিত্বে এ সময় বক্তৃতা করেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) একাংশের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, বাংলাদেশ গণ-আজাদী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আতা উল্লাহ খান, তরিকত ফেডারেশনের যুগ্ম মহাসচিব মোহাম্মদ রব্বানী।

বাঙালি জাতি যে কোন কঠিন পথ অতিক্রম করতে পারে উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, যতো ষড়যন্ত্রই করা হোক না কেন দেশের উন্নয়ন ও প্রবৃদ্ধি থেমে থাকবে না। দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাবে।

তিনি বলেন, দেশের আলেম-ওলামা, শিক্ষক, চিকিৎসক, কৃষক-শ্রমিক-জনতা আজ ঐক্যবদ্ধ। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জনগণই দেশের বিরুদ্ধে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র রুখে দেবে।

এবিএন/বৃহস্পতি-২য়/জাতীয়/ডেস্ক/জনি/মুস্তাফিজ/জেডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত