logo
সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
 
 
নৌ-পরিবহন মন্ত্রীর দৌলতদিয়া ফেরী ঘাট পরিদর্শন
নৌ-পরিবহন মন্ত্রীর দৌলতদিয়া ফেরী ঘাট পরিদর্শন
রাজবাড়ী, ০৪ আগস্ট, এবিনিউজ : নৌ-পরিবন মন্ত্রী শাজাহান খান আজ বৃহস্পতিবার সকাল ১০টায় রাজবাড়ীর দৌলতদিয়া ফেরী এলাকা পরিদর্শন করেন।
দৌলতদিয়া ফেরী ঘাট পরিদর্শন কালে তিনি বলেন, তিব্র স্রোতের কারণে ফেরি চলাল করতে সমস্যা হওয়ায় যানজটের সৃষ্টি হয়। তবে এখন ¯্রােত অনেকটা কমে গেছে আসা করছি কিছু দিনের মধ্যেই এ সমস্যার সমাধান হবে।
বর্তমান সন্ত্রাস ও জঙ্গীবাদের ঘটনা সম্পর্কে মন্ত্রী বলেন, ইসলাম কখনো সন্ত্রাস ও জঙ্গীবাদ কে সমর্থন করে না, এই জঙ্গীবাদের জন্য জামায়াত ও বিএনপিই দায়ী। বাংলাদেশ আওয়ামী লীগ সরকার কখনো সন্ত্রাস ও জঙ্গীবাদকে সমর্থন করেনি করবে না এই দেশে যারাই জঙ্গীবাদের চেষ্টা করবে কঠর হাতে তাদের দমন করা হবে।
নদী ভাঙ্গন বিষয়ে মন্ত্রী বলেন, নদীর স্রোতের কারণে নদী পাড়ের কিছু গ্রাম ভেঙ্গে নদী গর্বে চলে গেছে ও কিছু মানুষ পানীবন্ধী হয়ে পরেছে। সরকারের পক্ষ থেকে ত্রাণের চাউল ও বিষদ্ধ পানি দেয়া হচ্ছে।
এসয়ম রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম, রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা প্রশাসক জিনাত আরা, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, দৌলতদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নরু মন্ডলসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সকাল ১০টায় নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান দৌলতদিয়া ফেরী ঘাট ও লঞ্চ ঘাট পরিদর্শন করবেন এবং ১১টায় গোয়ালন্দ উপজেলা সদরে আওয়ামী লীগ আয়োজিত জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশে যোগদান করবেন। 
এরপর বিকাল ৩টায় ধাওয়াপাড়া ফেরীঘাট পরিদর্শন শেষে ৪টায় রাজবাড়ী সার্কিট হাউজে জেলা সড়ক পরিবহন মালিক গুরুপ ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে সার্বিক পরিস্থিতি সম্পর্কে মতবিনিময় করবেন। সন্ধ্যা ৬টায় সার্কিট হাউজ থেকে তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা করবেন।
এরআগে সকাল ৯টায় তিনি পাটুরিয়া ফেরী ঘাট পরিদর্শন করবেন।
 
এবিএন/বৃহস্পতি-২য়/সারাদেশ/ডেস্ক/খন্দকার রবিউল ইসলাম/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত