logo
সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • রাজনীতি
  • জাতীয় ঐক্যে খালেদা জিয়া অনুপযুক্ত: তথ্যমন্ত্রী
জাতীয় ঐক্যে খালেদা জিয়া অনুপযুক্ত: তথ্যমন্ত্রী
জাতীয় ঐক্যে খালেদা জিয়া অনুপযুক্ত: তথ্যমন্ত্রী

ঢাকা, ০৪ আগস্ট, এবিনিউজ : জাতীয় ঐক্যের প্রক্রিয়ার জন্য বেগম খালেদা জিয়া অনুপযুক্ত বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
আজ বৃহস্পতিবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা অডিটোরিয়ামে উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদ বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়া এবং বিএনপি যুদ্ধাপরাধী দল। সশস্ত্র জামায়াতের সাথে জোটবদ্ধ হয়ে সরাসরি ভয়ংকর খুনি জামায়াতের সাথে সিন্ডিকেট করে চলেছে। আর তাই গণতান্ত্রিক রাজনীতি ও জাতীয় ঐক্যের প্রক্রিয়ার জন্য ভয়ংকর খুনিদের সিন্ডিকেটের প্রধান বেগম খালেদা জিয়া অনুপযুক্ত।’

তিনি আরো বলেন, ‘এদেশ যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। এখন আবার জঙ্গিদের বিরুদ্ধে সেই ১৯৭১ সালের মতো যুদ্ধ করছি। এই যুদ্ধ প্রতিহত করতে সবাইকে এগিয়ে আসতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করতে হবে।’

এ সময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, জেলা জাসদ সভাপতি গোলাম মহসিন, কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, জাতীয় নারী জোটের আহ্বায়ক আফরোজা হক রীনাসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এবিএন/বৃহস্পতি-১ম/রাজনীতি/মুস্তাফিজ/মমিন

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত