logo
শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬
 
 
সরকারের সিদ্ধান্তে বন্ধ হচ্ছে সিটিসেল: বিটিআরসি
সরকারের সিদ্ধান্তে বন্ধ হচ্ছে সিটিসেল: বিটিআরসি

ঢাকা, ০৪ আগস্ট, এবিনিউজ : সরকারের সিদ্ধান্তেই দেশের সবেচেয়ে পুরোনো মোবাইল ফোন অপারেটর সিটিসেল বন্ধ হচ্ছে বলে জানিয়েছেন টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ। গতকাল বুধবার নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি জানান, সিটিসেলকে ১৬ আগস্ট পর্যন্ত সময় দেওয়া হয়েছে এরমধ্যে তারা যদি বকেয়া থাকা ৪৭৭ কোটি ৫১ লাখ নিয়ে হাজির হয় তাহলে তাদের বিষয়ে কি সিদ্ধান্ত হবে সেটি বিটিআরসির পক্ষে বলা সম্ভব নয়।

পুরো বিষয়টি সরকারের সিদ্ধান্ত। সুতরাং এ বিষয়ে তারাই সিদ্ধান্ত জানাবেন, বলেছেন বিটিআরসি’র চেয়ারম্যান। এমনকি এ বিষয়ে অপারেটরটির আদালতে যাওয়ার কোনো এখতিয়ার নেই বলেও মনে করেন তিনি। গত সোমবার বিটিআরসি একটি গণবিজ্ঞপ্তি জারি করে সিটিসেলের গ্রাহকদেরকে বলেছে, ১৬ আগস্টের আগে অন্য অপারেটরে চলে যেতে। এ বিষয়েটি নিয়ে তার পর থেকেই টেলিযোগাযোগ খাতের বিভিন্ন পর্যায়ের আলোচনায় কেবল সিটিসেল।

বিটিআরসির চেয়ারম্যান বলেন, বিজ্ঞপ্তি পাওয়ার পর অপারেটরটির শীর্ষ কর্মকর্তারা এসেছিলেন। তারা আরও খানিকটা সময় চান। কিন্তু এ বিষয়ে বিটিআরসির কিছুই করার নেই। কেবল আলোচনার বিষয়গুলো সরকারের কাছে তোলা হবে বলে জানান শাহজাহান মাহমুদ।

এবিএন/বৃহস্পতি-১ম/তথ্যপ্রযুক্তি/ডেস্ক/জনি/মুস্তাফিজ/জেডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত