logo
সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
 
 
গাজীপুরে ঝুটের গুদামে ভয়াবহ অগ্নিকান্ড
গাজীপুরে ঝুটের গুদামে ভয়াবহ অগ্নিকান্ড

গাজীপুর, ০৪ আগস্ট, এবিনিউজ : গাজীপুর মহানগরীর কোনাবাড়ি আমবাগ পশ্চিমপাড়া এলাকায় চায়না মার্কেটে আগুনে ৯টি ঝুটের গুদাম ও একটি বাড়ি পুড়ে গেছে। আগুন নেভাতে কাজ করছে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট। গতকাল বুধবার রাত পৌনে ৮টার দিকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়।
স্থানীয়রা জানান, রাতে চায়না মার্কেটের শরীফ হোসেন নামে এক ব্যক্তির মালিকানাধীন একটি ঝুট গুদামে আগুন লাগে। মুহূর্তের মধ্যে তা পাশের কয়েকটি ঝুট গুদামে এবং বসত-বাড়িতেও ছড়িয়ে পড়ে। তৎক্ষণাৎ স্থানীয়রা আগুন নেভানোর কাজে নেমে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট। এসময় আগুনে গুদামগুলোতে থাকা বিপুল পরিমাণ ঝুট ও অন্যান্য মালামাল পুড়ে যায়। এছাড়া সন্ধ্যা থেকে ওই এলাকায় বিদ্যুৎ না থাকায় আগুন লাগার শুরুতেই স্থানীয়রা নিজস্ব ব্যবস্থায় আগুন নেভাতে পারেনি।
গাজীপুর ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক মো. আক্তারুজ্জামান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের জয়দেবপুর ও কালিয়াকৈর স্টেশনের ৬টি ইউনিট আগুন নেভানোর কাজে যোগ দেয়। রাত সাড়ে ১১টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি। তাৎক্ষনিক ভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।


এবিএন/বৃহস্পতি-১ম/সারাদেশ/আলমগীর হোসেন/মুস্তাফিজ/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত