logo
সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • সারাদেশ
  • হিলিতে ইয়াবা ফেন্সিডিল মদ সহ গ্রেপ্তার আওয়ামী লীগ নেতা
হিলিতে ইয়াবা ফেন্সিডিল মদ সহ গ্রেপ্তার আওয়ামী লীগ নেতা
হিলিতে ইয়াবা ফেন্সিডিল মদ সহ গ্রেপ্তার আওয়ামী লীগ নেতা

হাকিমপুর (দিনাজপুর), ০৪ আগস্ট, এবিনিউজ : দিনাজপুরের হাকিমপুর পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ও মাদক ব্যবসায়ী আবু বক্কর সিদ্দিক (৫৫)কে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৩। এসময় তার কাছ থেকে ৪১০পিস ইয়াবা, ৪৬ বোতল ফেন্সিডিল ও ৪ বোতল মদ উদ্ধার করা হয়েছে।
র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের কমান্ডার এএসপি কায়ছার আলী জানান, গতকাল বুধবার বেলা ২টার দিকে তার নেতৃত্বে র‌্যাব সদস্যরা চোরাচালান বিরোধী সহ বিভিন্ন অপরাধমুলক তৎপরতা রোধে অভিযান পরিচালনা কার জন্য হিলি সীমান্ত এলাকায় যায়। এসময় মাদকের মজুদ ও বেচা-কেনার খবর পেয়ে হাকিমপুর পৌরসভার চন্ডিপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের বাড়ীতে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় তার নিজ বাড়ীর শোবার ঘর তল্লাশী করে ৪১০পিস ইয়াবা, ৪৬ বোতল ফেন্সিডিল ও ৪ বোতল মদ উদ্ধার করা হয়। এঘটনায় জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেপ্তার করে জিঞ্জাসাবাদের জন্য গাইবান্ধা র‌্যাব ক্যাম্পে আনা হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা। চন্ডিপুর গ্রামের মৃত শুকটা মন্ডলের ছেলে আবু বক্কর সিদ্দিক।
এদিকে, পৌর আওয়ামী লীগের একাধিক সুত্র জানিয়েছে, আবু বক্কর সিদ্দিক হাকিমপুর পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। স্থানীয় গ্রামবাসীরা জানান, তার বাড়ী থেকে ৫০ গজ পশ্চিমপার্শে মসজিদ থাকলেও আবু বক্কর সিদ্দিক দলীয় পরিচয়ে দাপটের সাথে বিভিন্ন অপকর্ম সহ মাদকদ্রব্য ব্যবসা চালিয়ে যেতেন। দলের প্রভাবের কারণে গ্রামের কোনো মানুষ এমনকি মসজিদের কোনো মুসল্লিরা ভয়ে প্রতিবাদ করার সাহস পেতেন না। পৌর আওয়ামী লীগের এক নেতাকে মাসোহারা দিয়ে তিনি এই ব্যবসা চালাতেন।


এবিএন/বৃহস্পতি-১ম/সারাদেশ/মো. নুরুন্নবী বাবু/মুস্তাফিজ/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত