logo
সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
 
 
ডোমার থানা হট লাইন সার্ভিস চালু
ডোমার থানা হট লাইন সার্ভিস চালু

নীলফামারী, ০৪ আগস্ট, এবিনিউজ : নীলফামারীর ডোমার উপজেলাবাসীর জন্য ডোমার থানা পুলিশ হট লাইন সার্ভিস চালু করেছে। এর মাধ্যমে উপজেলার ১০ ইউনিয়ন ও পৌরসভাবাসী পুলিশকে অনেক গোপন তথ্য সরবরাহ করতে পারবেন। আর এ জন্য আপনার পরিচয় গোপন রাখা হবে। কোন ভয়ভীতি না করে সরাসরি ডোমার থানার হট লাইনে কথা বলুন। তুলে ধরুন গোপন তথ্য বা ঘটনা প্রবাহ। ডোমার উপজেলার সাধারন জনগনের জন্য ২৪ ঘন্টা এই হট লাইন সার্ভিস চালু রাখা হয়েছে।
সহজভাবে বলতে গেলে আপনি কি কোন জটিল সমস্যায় পড়েছেন? কিংবা জনগনের ক্ষতি হবে এমন গোপন সংবাদ জানতে পেরেছেন? এলাকায় কোন দুর্ঘটনা বা বড় কোন সমস্যার সৃস্টি হচ্ছে? চোর ডাকাত ছিনতাইকারী,সন্ত্রাসীদের সন্ধ্যান পেয়েছেন? মাদকের আখড়া বা ব্যবসায়ীরা মাদক বিক্রি করছে গোপনে? নাশকতা,সন্ত্রাসী,চাঁদাবাজ,জঙ্গি সকল গোপন খবর সঠিকভাবে জানাতে চান? হ্যা এই জন্যই এই হট লাইন সার্ভিস ।
ডোমার থানার ওসি আহমেদ রাজিউর রহমান রাজু আজ বুধবার এ বিষয়ে জানালেন হট লাইন নম্বর হিসাবে ডোমার থানায় ২৪ ঘন্টা সেবা দেয়া হচ্ছে। আর এ জন্য চালু করা হয়েছে ০১৮৮১-০২৯০৩১ নম্বরের একটি মুঠোফোন। এই নম্বরে দিন রাত ২৪ ঘন্টা খোলা থাকছে। ডোমার থানার ওসি বললেন এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং এলাকার সাধারন জনগন যাতে প্রতিক্ষন পুলিশের সেবা পৌছে দেয়া হবে।
তাই ওসি জানালেন, ‘পুলিশই জনতা,জনতাই পুলিশ’ এই স্লোগান বাস্তবায়নে ডোমার উপজেলাবাসীর এ ব্যাপারে ডোমার থানা পুলিশকে সকল প্রকার সহযোগীতা করবেন।


এবিএন/বৃহস্পতি-১ম/সারাদেশ/মো. আমিরুজ্জামান/মুস্তাফিজ/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত