logo
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০১৬
 
ekattor
  • হোম
  • সারাদেশ
  • বাগমারায় আ’লীগের কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত
বাগমারায় আ’লীগের কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত
বাগমারায় আ’লীগের কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত
বাগমারা (রাজশাহী), ০৩ আগস্ট, এবিনিউজ : বাগমারায় জেএমবির কথা বলে আর কোনো সুবিধা নেয়ার সুযোগ দেয়া হবে না। এলাকার লোকজনকে আর হয়রানীর সুযোগও দেয়া হবে না।
তিনি আজ বুধবার বিকেলে উপজেলার চানপাড়াস্থ বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে সভাপতির বক্তব্যে এসব কথা বলেছেন। তিনি বলেছেন, বাগমারার মানুষ জঙ্গি ও সন্ত্রাসীদের সমর্থন করে না। বাহির থেকে জঙ্গি ও সন্ত্রাসীরা এসে এখানে কর্মকান্ড পরিচালনা করেছে। ভবিষ্যতে এই ধরণের কোনো সুযোগ দেয়া হবে না। তিনি প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা অযথা জঙ্গি দমনের নামে বাগমারার লোকজনকে হয়রানী করবেন না। কোনো বাণিজ্য যেন না হয় সে বিষয়ে সজাগ থাকার জন্য প্রশাসনের কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন। প্রকৃত জঙ্গিদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। তিনি বলেন, এলাকায় এক সময় প্রশাসনের সহযোগিতায় জঙ্গিদের প্রকাশ্য তৎপরতা চলেছে। যে সুযোগ আর দেওয়া হবে না। 
আ.লীগের উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাকিরুল ইসলামের সঞ্চালনায় সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, সাবেক যুগ্ম সম্পাদক পিপি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন, উপজেলার সহসভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সম্পাদক গোলাম সারোয়ার আবুল, মাহাবুবুর রহমান, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম হেলাল, মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা কোহিনুর বেগম। 
এসময় উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, উপজেলার সহসভাপতি রিয়াজ উদ্দিন মাস্টার, আহসান হাবিব, আফতাব উদ্দিন আবুল, যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাহার আলী, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম হেলাল, সহ প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোল্লাহ এম আলতাফ হোসেন, দপ্তর সম্পাদক ইসমইল হোসেন বেঙ্গল, সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, মামুনুর রশিদ, সাইদুর রহমান, সদস্য চেয়ারম্যান লুৎফর রহমান, আয়েন উদ্দিন, জাহাঙ্গীর আলম, শামসুল ইসলাম মেলেটারী, আব্দুল জব্বার প্রধানশিক্ষক, আজাহারুল হক, কাঞ্চন, গোলবর রহমান, রেজাউল শেখ, আবদুস সালাম, আব্দুল হাকিম, আব্দুর রাজ্জাক, আবুল কালাম আজাদ, জাফর ইকবাল, ইয়াছিন আলী, নাসির উদ্দিন, আয়ূব আলী, আনোয়ার হোসেন, গোলাম সফি কামাল, ভবানীগঞ্জ পৌরসভার সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ লিটন, ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, জেলার সহসভাপতি উজ্জল হোসেন, সাবেক নেতা সুলতান আহমেদ,  ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি নাদিরুজ্জামান মিলন, সম্পাদক আব্দুল মজিদ, যুব মহিলা লীগের সভানেত্রী প্রভাষক শাহিনুর খাতুন, সম্পাদিকা পারভীন আখতার, 
সভায় জাতীয় শোক দিবস প্রতিটি ইউনিয়নে যথাযোগ্য মর্যদায় পালনে বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়। 
সভায় আগামী ২৮ আগস্ট বাগমারায় স্বরাষ্ট্র মন্ত্রীর আগমন উপলক্ষে বিভিন্ন প্রস্তুতি নেয়া হয়। বিভিন্ন কমিটিও গঠন করা হয়েছে। সভায় জানানো হয় ওইদিন স্ব-রাষ্ট্র মন্ত্রীর সঙ্গে পুলিশ এবং র‌্যাব প্রধানও উপস্থিত থাকবেন। শেষে ভবানীগঞ্জ নিউমার্কেটে মন্ত্রীর সভাস্থল পরিদর্শন করেন নেতৃবৃন্দ। মন্ত্রী ওইদিন নবনির্মিত হাটগাঙ্গোপাড়া ও ভাগনদী পুলিশ তদন্ত কেন্দ্রের ভবন ও ফায়ার ষ্টেশন উদ্বোধন করবেন বলে জানা গেছে। 
 
এবিএন/বুধ-২য়/সারাদেশ/ডেস্ক/মামুন/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত