logo
সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • সারাদেশ
  • নওগাঁয় পিডিবি চত্বরে কর্মকর্তা-কর্মচারীদের প্রতিবাদ সমাবেশ
নওগাঁয় পিডিবি চত্বরে কর্মকর্তা-কর্মচারীদের প্রতিবাদ সমাবেশ
নওগাঁয় পিডিবি চত্বরে কর্মকর্তা-কর্মচারীদের প্রতিবাদ সমাবেশ

নওগাঁ, ০৩ আগস্ট, এবিনিউজ : বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) রাজশাহী-রংপুর জোনকে বেসরকারী কোম্পানীতে রূপান্তরিত করার প্রতিবাদে গতকাল মঙ্গলবার সকাল থেকে দিনব্যাপী নওগাঁ পিডিবি চত্বরে নওগাঁ ও সান্তাহার পিডিবির কর্মরত বিক্ষুব্ধ কর্মকর্তা-কর্মচারীরা প্রতিবাদ সমাবেশ ও অবস্থান ধর্মঘট পালন করে।
নওগাঁর পিডিবির প্রধান ফটক বন্ধ রেখে ক্যাম্পাসে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সভাপত্বি করেন, নওগাঁ পিডিবির নির্বাহী প্রকৌশলী শংকর কুমার দেব। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সান্তাহার পিডিবির নির্বাহী প্রকৌশলী জিল্লুর রহমান, ফজলুল করিম, রেজানুর ইসলাম, আব্দুল জলিল, উজ্জল কুমার প্রাং, মোঃ শামসুল হক, আবুল বাশার, মাসুদ রানা, আজাহার আলী, ডিএম আব্দুল মজিদ, হারুন অর রশিদ, শরিফুল ইসলাম, এচাহাক আলী প্রমুখ। বক্তাগন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ওয়াপদাকে ভেঙ্গে পিডিবি সৃষ্টি করেছিলেন। সেই পিডিবি আজকে যখন লাভবান প্রতিষ্ঠানে পরিনত হতে চলেছে, ঠিক তখনই বিএনপি-জামায়াতের আদর্শে লালিত ও মদদপুষ্ট কতিপয় আমলা বর্তমান সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য পিডিবিকে একটি অকার্যকর প্রতিষ্ঠানে পরিণত করার পাঁয়তারায় লিপ্ত রয়েছে।
সফলতার দিকে ধাবিত এই প্রতিষ্ঠানকে টুকরো টুকরো করার পরিকল্পনার অংশ হিসেবে আজকে উত্তরবঙ্গ তথা রাজশাহী-রংপুর জোনকে বেসরকারী কোম্পানীতে পরিনত করা হয়েছে। এতে উপকার তো হবেই না বরং বিদ্যুত সেক্টরকে বড় ধরনের ধ্বসের দিকে ঠেলে দেয়া হচ্ছে। এমন কর্মকান্ড জাতির জনককে উপেক্ষা করার সামিল দাবী করে বক্তাগন, পিডিবিকে কোম্পানী না করে পূর্বাবস্থায় ফিরিয়ে আনার জোড় দাবী জানান। উল্লেখ্য মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নওগাঁয় সংযোগ চালু রেখে সকল অফিস বন্ধ রেখে ক্যাম্পাসে বসে তারা প্রতিবাদ সমাবেশসহ অবস্থান কর্মসূচী পালন করে।


এবিএন/বুধ-২য়/সারাদেশ/ব্রেলভীর চৌধুরী/মুস্তাফিজ/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত