logo
সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • সারাদেশ
  • নওগাঁয় সন্ত্রাস ও জঙ্গিবিরোধী জনসচেতনতা মূলক লিফলেট বিতরণসহ সভা অনুষ্ঠিত
নওগাঁয় সন্ত্রাস ও জঙ্গিবিরোধী জনসচেতনতা মূলক লিফলেট বিতরণসহ সভা অনুষ্ঠিত
নওগাঁয় সন্ত্রাস ও জঙ্গিবিরোধী জনসচেতনতা মূলক লিফলেট বিতরণসহ সভা অনুষ্ঠিত

নওগাঁ, ০৩ আগস্ট, এবিনিউজ : নওগাঁয় তথ্য মন্ত্রণালয়ের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সচেতনতা গড়ে তুলতে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ ও জেলার বদলগাছী উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরাম, নব-নির্বাচিত চেয়ারম্যান, মেম্বার ও ইমামদের সমন্বয়ে উপজেলা কমিউনিটি সেন্টারে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার জেলার কোর্ট চত্বর এলাকায় তথ্য মন্ত্রণালয়ের উদ্যোগে জঙ্গী বিরোধী সচেতনতা গড়ে তুলতে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেন জেলা প্রশাসক ড. মো. আমিনুর রহমান। চত্বরে এ লিফলিট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাজেদা ইয়াসমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিরুল ইসলাম, এনডিসি রিপন কুমার সাহা, নির্বাহী ম্যাজিষ্টেট শুভাশিষ ঘোষ, জেলা তথ্য কর্মকর্তা তৌফিকুল ইসলাম প্রমুখ।
অপর দিকে জেলার বদলগাছী উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরাম, নব-নির্বাচিত চেয়ারম্যান, মেম্বার ও ইমামদের সমন্বয়ে উপজেলা কমিউনিটি সেন্টারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে উক্ত সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁর পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক বিপিএম, পিপিএম। এসময় তিনি বলেন, দেশের বিরাজমান পরিস্থিতিতে কতিপয় পথভ্রষ্ট, শান্তির ধর্ম ইসলামের অপব্যাখ্যা দিয়ে ইসলাম প্রতিষ্ঠার নামে তরুণ-যুবসমাজকে ভূল তথ্য দিয়ে ভ্রান্তপথে পরিচালিত করে ‘জঙ্গিবাদ’ সৃষ্টির মাধ্যমে আমাদের প্রিয় মাতৃভূমিকে রক্তাক্ত করছে।
আন্তর্জাতিক পরিমন্ডলে স্বাধীন, সার্বভৌম, শান্তিকামী মানুষের প্রিয় দেশ বাংলাদেশের সুনাম ক্ষুন্ন করছে। বর্তমান এ পরিস্থিতি থেকে পরিত্রাণের লক্ষ্যে সকলকেই দেশের ইতিহাস-ঐতিহ্য বুকে লালন করে মুক্তিযুদ্ধের চেতনা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে ধর্মীয়, মানবিক ও সামাজিক মূল্যবোধ জাগ্রত করণের মাধ্যমে ঐক্যমত সৃষ্টি করে সকল অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা একান্ত প্রয়োজন। তিনি সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে ছাত্র-শিক্ষককে ঐক্যবদ্ধভাবে দলমত নির্বিশেষে কাজ করার আহবান জানান।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তফা অলি আহম্মেদ রুমি চৌধুরী, ইউএনও হোসাইন শওকত, সদর সার্কেলের এএসপি মোঃ সামিউল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোছাঃ শাম্মী আক্তার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তুহিন কান্তি চৌধুরী পঙ্কজ, মুক্তিযোদ্ধা মোঃ জবির উদ্দিন প্রমুখ।


এবিএন/বুধ-২য়/সারাদেশ/ব্রেলভীর চৌধুরী/মুস্তাফিজ/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত